মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর জেলা কার্যালয় কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে জব্দকৃত পলিথিন বিনামূল্যে সমাজ কল্যান মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্প, স্টেশন রোড, টঙ্গী গাজীপুরকে সরবরাহ করা হয়। (২০১৮-০৯-০৯)
ইদ মোবারক (২০১৮-০৮-২২)
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষ্যে জেলা প্রশাসন ও অন্যান্য সরকারি অফিসের সহিত পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর এর শোক র‌্যালিতে র্অংশগ্রহণ এবং শ্রদ্ধা জ্ঞাপন। (২০১৮-০৮-১৫)
মুকসুদপুর উপজেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর এর যৌথে উদ্যোগে সরকার কতৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিন এর উপর ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারিক দায়িত্ব পালন করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং প্রসিকিউটর এর দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তর, ফরিদপুরের পরিদর্শক মোঃ আবু সাইদ। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোট ১,০০০ কেজি নিষিদ্ধ ঘোষিত জব্দ করা হয় এবং মোট ১৫,০০০ হাজার টাকা জরিমানা করা হয়। (২০১৮-০৮-০৭)
কমাতে হবে প্লাষ্টিক পণ্যের ব্যবহার (প্রথম আলো সংবাদ) (২০১৮-০৬-০৬)
৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস ২০১৮ উপলক্ষে সচেতন নাগরিক কমিটি (সনাক) কতৃক আয়োজিত আলোচনা সভায় পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর এর অংশগ্রহন। (২০১৮-০৬-০৫)
৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর অঞ্চল এর আওতাধীন গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর কর্তৃক বর্ণাঢ্য র‌্যালি, অলোচনা সভা (২০১৮-০৬-০৫)
৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর জেলা কার্যালয় কর্তৃক বর্ণাঢ্য র‌্যালি, অলোচনা সভা ও শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। (২০১৮-০৬-০৫)
বিশ্ব পরিবেশ দিবস ০৫ ই জুন ২০১৫ (০০০০-০০-০০)

Share with :

Facebook Twitter